কক্সবাজার, রোববার, ২৮ এপ্রিল ২০২৪

পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় বুদ্ধিপ্রতিবন্ধী নারী নিহত

কক্সবাজারের পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় বুদ্ধিপ্রতিবন্ধী ষাটোর্ধ্ব এক নারী নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে।

বুধবার (৯ নভেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম আমেনা বেগম (৬০)। তিনি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তার পিতার নাম নুর আহমদ।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ওই দিন দুপুর ১টার দিকে মগনামা ইউনিয়নের বাজারপাড়ায় বনৌজা শেখ হাসিনা নৌঘাঁটি সড়কের মাস্টার জাফর আহমদের বাড়ির নিকটে সড়কে ওই নারীর লাশ দেখতে পায় স্থানীয়রা। এ সময় তারা পেকুয়া থানা পুলিশে খবর দেয়। তখন জেলা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম সেখানে পৌঁছে। তারা প্রযুক্তির সাহায্যে ওই নারীর নাম ও ঠিকানা উদঘাটন করে।

স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, খবর পেয়ে আমিও সেখানে গিয়েছি। পেকুয়া থানা পুলিশ ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পৌঁছেছে। মেয়েটি পাগল ছিল। ভবঘুরের মতো ঘুরতো। সে বাকপ্রতিবন্ধীও ছিল।

পেকুয়া থানার ওসি (তদন্ত) তাজ উদ্দিন জানান, লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট হয়েছে। কক্সবাজার থেকে সিআইডি পুলিশও এসেছে। অনলাইন থেকে লাশটির পরিচয় পাওয়া গেছে। আত্মীয় স্বজনকে খবর দেয়া হয়েছে। লাশ এখনো মর্গে পাঠানো হয়নি। তবে মর্গে পাঠানোর ব্যবস্থা চলছে।

আঘাতের চিহ্ন আছে কিনা এমন প্রশ্নের জবাবে ওই পুলিশ কর্মকর্তা বলেন, আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

পাঠকের মতামত: